বলিউড

Vikram Vedha: ভিক্রম ভেধা বলিউডের মান সম্মান বাঁচাতে কি সক্ষম হবে?

Vikram Vedha: এর  টিজার রিলিজ হল অফিশিয়াল T series ইউটিউব চ্যানেলে।  ভিডিওটি অল্প সময়ের কিন্তু এই ভিডিওর মাধ্যমে বোঝা যাচ্ছে এই সিনেমাতে সাইফ আলি খান পুলিশের রোল করতে  দেখা যাবে ও হৃত্বিক রোশন কে কোন দেখা যাবে কোন শয়তানের পার্ট করতে। সিনেমাতে ঋত্বিক রোশনের এক অপূর্ব লুক দেখা যাচ্ছিলো।

Vikram Vedha
Vikram Vedha

Vikram Vedha: ভিক্রম ভেধা দুই প্রধান অ্যাক্টর সাইফ আলি খান ও হৃত্বিক রোশন অডিয়েন্স দের প্রমিস করেছে এই সিনেমা বলিউড কে তুলে ধরবে আগের মত। কিছুদিন আগে বলিউডের অনেক বাজেটের সিনেমা ও ধসে পড়েছে,  তারমধ্যে প্রধানত নাম রয়েছে  আমির খানের লাল সিং চাড্ডা,  রানবির কাপুরের ব্রহ্মাস্ত্র ইত্যাদি। কিছুদিন আগে টুইটারে একটি ট্রেন চলেছিল বয়কট বলিউড। তখন হৃত্বিক রোশন লাল সিং চাড্ডা কে প্রমোট করার জন্য তৈরি করেছিল এটি খুবই ভালো সিনেমা তারপর থেকে ঋত্বিক রোশনের সিনেমা ভিক্রম ভেধা এর বিরুদ্ধে বয়কটের ট্রেন্ড শুরু হয়েছিল টুইটারে।  বলিউডের যে কোন সিনেমায় এখন পড়েছে বড় চিন্তায় আদেও কি তারা তাদের খরচের পরিমাণ তুলতে পারবে? 

গত দিন হৃত্বিক রোশন  ও সাইফ আলী খানকে দেখা গেছিল ভিক্রম ভেধা এর ইভেন্টে। ঋত্বিক রোশনের শয়তান লোক দেখা হয়েছিল অনেক দিন আগে তার ফেসবুক পোস্টের মাধ্যমে তারপর থেকেই  একটু  রহস্য সৃষ্টি করেছিল সিনেমার জন্য। 

আজ Vikram Vedha এর  টিজার রিলিজ হল অফিশিয়াল T series ইউটিউব চ্যানেলে।  ভিডিওটি অল্প সময়ের কিন্তু এই ভিডিওর মাধ্যমে বোঝা যাচ্ছে এই সিনেমাতে সাইফ আলি খান পুলিশের রোল করতে  দেখা যাবে ও হৃত্বিক রোশন কে কোন দেখা যাবে কোন শয়তানের পার্ট করতে। সিনেমাতে ঋত্বিক রোশনের এক অপূর্ব লুক দেখা যাচ্ছিলো। তার বডি পারফরম্যান্স এবং লুক দেখে আশা করা যাচ্ছে সিনেমাটি হিট হতে পারে। এ সিনেমাতে হৃত্বিক রোশনকে রাবণের সাথে তুলনা করা হয়েছে। সিনেমার বেশিরভাগ পাঠ অ্যাকশন  ও থ্রিলিং -এ ভরপুর হবে। আশা করা যাচ্ছে  আগামী সেপ্টেম্বর মাসের 30 তারিখে এই সিনেমাটি রিলিজ হবে। 

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

@newswap01

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button