মনোরঞ্জন

মিঠাই ধারাবাহিক খুব শীঘ্রই শেষ হতে চলেছে , কিন্তু কবে?

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাই এবারে শেষ হতে চলেছে। দর্শকদের কাছে এই ধারাবাহিক পছন্দের স্থান দখল করে রয়েছে। প্রত্যেক পরিবারেই এই বিনোদন দেখে থাকেন। প্রত্যেকের মনেই ভালোবাসা স্থান করে নিয়েছে মিঠাই ধারাবাহিক। কিন্তু জানেন কি এই ধারাবাহিক টি খুবই তাড়াতাড়ি শেষ হতে চলেছে।

Mithai Serial photo

আপনাদের প্রিয় মিঠাই ধারাবাহিক অন্তিম পর্ব ঘোষণা করা হয়েছে 22 আগস্ট থেকে 28 আগস্ট। আমাদের কমবেশি প্রায়ই পছন্দের অভিনেতা-অভিনেত্রী হলেন মিঠাই ওরফে সৌমিতৃষা ও সিড (সিদ্ধার্থ) ওরফে আদ্রিত রয়। একটা পরিবারে কিভাবে সকলে মিলে মিলেমিশে সুন্দরভাবে থাকা যায় সেটাই এই সিরিয়ালে দেখানো হয়েছে। এখনকার দিনে একান্নবর্তী পরিবার প্রায় উঠে গেছে। কিন্তু এই সিরিয়ালে সেই একান্নবর্তী পরিবারকেই দেখানো হয়েছে। তাছাড়াও রয়েছে বিভিন্ন মজার মজার মুহূর্ত যেগুলো আমাদের মন ভালো করে দেয়, এছাড়াও রোমান্সের ভরপুর এই বিনোদন।

এসব কারণগুলির জন্যই আমাদের মন জয় করেছে এই ধারাবাহিক।

অন্তিম পর্বে দেখানো হয়েছে নিপা ও রুদ্র রিসেপশন পার্টিতে ওমি আগারওয়ালের গুলিতে নিহত হয় মিঠাই। তারপর মিঠাই কোমায় চলে যায় দীর্ঘদিনের জন্য। এই ধারাবাহিকে কিছুটা সময় এগিয়ে দেখানো হয় মিঠাই সুস্থ হয়ে যায় এবং বাড়িতে যখন ফেরে মিঠাই এবং সিড কে বরণ করে বাড়িতে প্রবেশ করানো হয়। সিড অনেকদিন পর মিঠাই কে কাছে পেয়ে , মিঠাই কে ভালোবাসা দেখাতে থাকে। এরপরই এই সুখী পরিবারকে একসঙ্গে দেখিয়ে শেষ করা হয় আপনাদের সকলের প্রিয় মিঠাই ধারাবাহিক।

@newswap01

এই ধারাবাহিকদের শেষ হবে বলে আমাদের প্রত্যেকেরই মনের মধ্যে একটু দুঃখ প্রকাশ হচ্ছে, কিন্তু যে জিনিস শুরু হবে তার শেষ ও থাকবে। তাই আমাদেরকে এটা মেনে নিয়ে অপেক্ষা করতে হবে নতুন কোন বিনোদনের জন্য। আশা করি পরবর্তী বিনোদন আপনাদের মনে একটি স্থান তৈরি করবে।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Back to top button